Top 5 লোটাস এর প্রোডাক্ট রিভিউ।

(Top 5 Lotus Herbals Skin Care products Reviews and Prices) Top 5 লোটাস এর প্রোডাক্ট রিভিউ আর দাম নিয়ে আলোচনা করবো। লোটাস হলো ভারতের নামকরা হারবাল (ভেষজ্) বিউটি ব্যান্ড যেটা শুরু হয়েছিল 1993 সালে আর খ্যাতি অর্জন করে 2005 এ। লোটাস এর skin care, body care, hair care আর makeup খুব সহজেই লোকাল মার্কেট বা অনলাইন স্টোর গুলি থেকে পেয়ে যাবেন। আজ আমরা লোটাস এর 5 টি বেস্ট সেলিং প্রোডাক্টস এর রিভিউ দেবো।

 (1). লোটাস হারবাল সেফ সান ( Suns Screen) : এই সান ব্লক ক্রিম টি SPF 20 UVB যুক্ত। যেটা সব ধরণের স্কিনের ব্যবহার যোগ্য। এটি ওয়াটার প্রুফ এবং আপনার স্কিন কে সূর্যের টা্্যন থেকে রক্ষা করবে। এটার ছোট্ট 50 ml এর প্যাক যার দাম 199 টাকা তবে অনলাইন স্টোর থেকে নিলে অফার এও পেতে পারেন কিছু টা কমে।

আজ আমি আপনাদের কাছে আমার ডেইলি ইউজ এর একটি জনপ্রিয় প্রোডাক্ট Lotus White glow Serum এর feedback দেবো ।প্রোডাক্ট টি কেমন, কখন আর কিভাবে ব্যবহার করবেন, আর ফলাফল কিরকম আর কোন সাইটে এ কতো দাম?

(2) Lotus Serum :  এটি একটি lotus এর প্রোডাক্ট। serum টি 7 দিনের মধ্যে রেজাল্ট দেবে। যা আপনার  ত্বকেকে 2x ফর্সা আর উজ্জ্বল করে তোলার কাজ করে। serum টি moisture করতে সাহায্য করবে। এটা harsh কেমিক্যাল দিয়ে তৈরি নয় যার সাইড ইফেক্ট আছে। 

 কখন ইউজ করবেন : রোজ সকাল ও সন্ধ্যা বেলায় মুখে ও গলায় হালকা করে ম্যাসাজ করে লাগিয়ে নিন অবশ্যই মুখ ক্লিন করার পর। আরো ভালো ফল পাওয়া জন্য হোয়াইট গ্লো জেল ক্রিম লাগানোর পর সিরাম টি অ্যপ্লাই করবেন। 30ml এর প্যাক টির M. R. P 399 টাকা । ( সময়ের সঙ্গে দাম পরিবর্তন যোগ্য)

(3) দৈনন্দিন ব্যবহার হয় এই ডে( cream)। দুপুরে স্নানের পরে বা বাড়ির বাইরে বেরোনোর আগে মুখে ও গলায় হালকা করে লাগিয়ে নিন । এক সপ্তাহ পরে এর ফলাফল অনুভব করতে পারবেন। একক ভাবে ডে ক্রিম টি মূল্য পড়বে 60gm 250 টাকা কিন্তু আপনি combo প্যাক কিনে নিন যেখানে একটা ডে & নাইট & ফেস ওয়াশ থাকবে আর মূল্য প্রায় 550 থেকে 600 টাকা পড়বে।.

(4)  নাইট ক্রিম (Night cream) টি আপনি কম্বো প্যাক এও নিতে পারেন অথবা আলাদা ভাবে কিনতে পারেন। নাম শুনেই বুঝতে পারছেন এটি মুলত রাতের ব্যবহার এর জন্য। এটা আপনার ত্বকেকে উজ্জ্বল ও পুষ্টি সাধন করে থাকে। এটির মূল্য 60gm 350 থেকে 400 পড়বে।

(5) ফেস ওয়াশ ( face wash), লোটাস হোয়াইট গ্লো এর এই ফেস ওয়াশ খুব জনপ্রিয় প্রোডাক্ট। এটি খুব affordable দামে বিক্রি হয়ে থাকে। oil control face wash টি 100 gm এর মূল্য 225 টাকা।